Hurry Up! Special Discount End

হাতে তৈরী সবানের প্রশিক্ষন

সাবান তৈরী থেকে বিক্রি পর্যন্ত সকল সাপোর্ট

why hand made soap training

কেন হাতে তৈরী সাবানের প্রশিক্ষণ নিবেন?

কোর্সটিতে জয়েন হতে উপরের লাল রং এর বাটনটিতে ক্লিক করুন

কোর্সটি এমন ভাবে ডিজাইন করা হয়েছে যাতে আপনি যে কোন সাবানের রেসেপি নিজেই করতে পারবেন। এবং বিশ্বের যে কোন দেশে তা রপ্তানী করতে পারবেন। একই সাথে শিখবেন সাবানের সঠিক দাম নির্ধারনডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে সাবান কিভাবে অনলাইনে সেল করতে হয় ইত্যাদি।

কোর্সটিতে কি কি শেখানো হবে?

কোর্সটিতে জয়েন হতে উপরের লাল রং এর বাটনটিতে ক্লিক করুন

soap course fee

কোর্সটি কাদের জন্য?

কেন আমরা সবার থেকে আলাদা?

কোর্সটিতে জয়েন হতে উপরের লাল রং এর বাটনটিতে ক্লিক করুন

কোর্স শেষে কি কি পাবেন?

কোর্সটিতে জয়েন হতে উপরের লাল রং এর বাটনটিতে ক্লিক করুন

স্টুডেন্টদের ফিডব্যাক

student reviews

কোর্সটিতে জয়েন হতে উপরের লাল রং এর বাটনটিতে ক্লিক করুন

সাধারন কিছু প্রশ্নের উত্তর

আমরা ১০০% নিশ্চয়তা দিয়ে থাকি। ইনশআল্লাহ আপনি অবশ্যই এই কোর্স এর মাধ্যমে যে কোন সাবান নিজেই তৈরী করতে পারবেন। সবচেয়ে বড় কথা, আপনাদের শেখানোর সম্পূর্ণ দায়ীত্ব আমাদের। আর এর জন্য আপনাকে যে কোন প্রকার সহযোগীতা করা হবে।

আমরা অগনিত সংখ্যক সাবান তৈরী শেখাবো। অর্থাৎ আমরা সাবান তৈরীর মূল থিওরী শেখাবো যাতে আপনি যে কোন রকম সাবান কারো হেল্প ছাড়াই নিজে তৈরী করতে পারেন।

আমাদের সাবান তৈরীর কাঁচামাল ও যন্ত্রপাতি আপনি আপনার আশেপাশের মুদি দোকানগুলাতে পেয়ে যাবেন। তবে কোন কারনে নিজের যোগার করতে না পারলে আমাদের অনলাইন শপ থেকে সংগ্রহ করতে পারবেন।

সাবান তৈরী শেয়ার জন্য আমাদের অনলাইন কোর্সটি ই যথেষ্ট। তবে আপনি চাইলে আমাদের অফিসে এসে সরাসরি ওয়ার্কশপ করতে পারবেন। এবং এর জন্য আপনাকে আগে ফ্রি রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশনের পরে আপনাকে ব্যাচ নং  ও সময় জানিয়ে দেয়া হবে।

আমরা মূলত পিওর সাবান তৈরীর ফমূলা শেখাই যা বিশ্বের সকল দেশে ফলো করা হয়। তাই এটি আপনি যে কোন দেশে রপ্তানী করতে পারবেন।

সাবান তৈরী খুবই সহজ একটা কাজ তবে এর কোয়ালিটি মেন্টেন করতে অভিজ্ঞতার দরকার হবে। আমাদের অভিজ্ঞতার আলোকে শিক্ষার্থীদের আমরা সাবানের ল্যাব পরীক্ষা শিখিয়ে থাকি।

অবশ্যই সাপোর্ট নিতে পারবেন। প্রয়োজনে অফিসে চলে আসবেন, ভিডিও কলেও সাপোর্ট নিতে পারবেন।

সাবান তৈরী থেকে সেল করা পর্যন্ত যে কোন প্রকার সাপোর্ট আমরাই আপনাকে প্রদান করে থাকবো।

এই প্রশ্নের উত্তর সরাসরি দেয়াটা কঠিন। কারন আপনার সাবানটি আপনি কি উপাদানে তৈরী করবেন তার উপর খরচ নির্ভর করবে। অন্যদিকে সাবানটি আপনি কেমন মার্কেটিং করে সেল করবেন তার উপর প্রফিট নির্ভর করবে। বাংলাদেশে একটি হাতে তৈরী সাবানের বর্তমান সর্বনিম্ন মূল্য ৩৫০ টাকা উপরে ২০৫০ টাকা। অন্যদিকে যেহেতু আমরা ফর্মূলা শেখাবো তাই আপনি চাইলে যে কোন দামের যেমন ২০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত প্রতি ১০০ গ্রামের একটি সাবান তৈরী করতে পারবেন।

অবশ্যই যাবে। কারন মানুষ এখন স্বাস্থ্য সচেতন। দিন দিন প্রকৃতিক পন্যের উপর ঝুকে পড়ছে। আপনি যদি ক্রেতাকে আপনার সাবানের গুনাগুন বোঝাতে সক্ষম হন তাহলে অবশ্যই আপনার সাবানটি ক্রেতা লুফে নেবে। আরো পরিষ্কার ধারনা পেতে ফেসবুক এড লাইব্রেরীতে গিয়ে সাবান বা সোপ লিখে সার্চ করুন। দেখবেন হাজার হাজার উদ্দ্যোক্তা সাবান সেল করার জন্য অনলাইনে বিজ্ঞাপন দিচ্ছেন।

হাতে তৈরী সবানের ক্রেতা সকলেই। বিশেষ করে যাদের ত্বকে বিভিন্ন সমস্যা রয়েছে। যেমন- ব্রন, দাগ, এক্সিমা ইত্যাদি। এছাড়াও যারা অর্গানিক পন্য ব্যাবহার করেন।

এটা নির্ভর করবে আপনার উপর। যত বেশি ইনভেষ্ট করতে পারবেন ততো বেশি প্রফিট করতে পারবেন। হাতে তৈরী সাবানের প্রডাকশন শুরু করতে হলে আপনাকে ৩-৪ রকম তেল কিনতে হবে। এক এক তেলের এক এক দাম। আপনার আশেপাশে কি  কি তেল পাওয়া যায় তার দাম হিসেবে করে দেখুন (২০০০ হাজার টাকা আনুমানিক)। প্রথম দিকে যন্ত্রপাতি ১০০০ থেকে ১৫০০ টাকায় হয়ে যাবে আশা করি।